কোহলির পক্ষে যা বললেন অমিতাভ বচ্চন

https://www.bdnow24.com/category/খেলাধুলা/

ভারতীয় অধিনায়ক বিরাট কোহালির হয়ে এ বার ব্যাট ধরলেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন। অস্ট্রেলিয়া মিডিয়ার ছোড়া তির তাদের দিকেই ফিরিয়ে দিয়েছেন তিনি।

বিরাট কোহালিকে ‘বিশ্ব ক্রিকেটের ডোনাল্ড ট্রাম্প’ বলে তীব্র কটাক্ষ করেছিল অসি মিডিয়া। বিরাটের হয়ে এ বার টুইটারেই তার জবাব দিলেন অমিতাভ। তবে অবশ্যই ‘বিগ বি’ স্টাইলে।

বুধবার দুপুরে অমিতাভের টুইট, বিরাট কোহালি যে এক জন বিজেতা এবং (বিশ্ব ক্রিকেটের) প্রেসিডেন্ট তা মেনে নেওয়ার জন্য অজি মিডিয়াকে ধন্যবাদ!

তবে অমিতাভের আগে এ নিয়ে গত কালই মুখ খুলেছিলেন সুনীল গাভাস্কার। সুনীলের কটাক্ষ, অস্ট্রেলিয়া মিডিয়াকে এতটাও গুরুত্ব দেওয়ার কিছু হয়নি। ওরা যা সব লিখছে তা দেখে মনে হচ্ছে, অস্ট্রেলিয়া দলের সাপোর্ট স্টাফরা কথা বলছেন। ফোকাসটা মাঠের বাইরের ঘটনা থেকে সরিয়ে এ বার খেলায় ফিরিয়ে আনা উচিত।

প্রতি সফরেই বাইশ গজের বাইরেও ভারতীয় ক্রিকেটারদের লড়তে হয় অসি মিডিয়ার সঙ্গে। আর এ ভাবেই বরাবর চাপ তৈরি করে এসেছে তারা। এ বারের সফরেও তার ব্যতিক্রম হয়নি।​

বেঙ্গালুরু টেস্টে ডিআরএস নিয়ে স্টিভ স্মিথ ড্রেসিংরুমের সাহায্য চান। তা নিয়ে বিতর্ক থামতে না থামতেই ম্যাচের শেষে কোহালির পাল্টা জবাবের সমালোচনায় মুখর হয় অসি মিডিয়া।

আর তাতে জড়িয়ে পড়ে বিসিসিআই এবং ক্রিকেট অস্ট্রেলিয়াও। গোটা বিতর্কে আইসিসি-র নরম মনোভাবেরও কড়া প্রতিক্রিয়া দেন সুনীল গাভাস্করের মতো প্রাক্তন ক্রিকেটার। বেঙ্গালুরুর পর রাঁচী টেস্টেও বিতর্কের ঝড় থামেনি। ফিল্ডিংয়ের সময় কোহালির চোটের নকল করে এক প্রস্থ জলঘোলা করেন গ্রেন ম্যাক্সওয়েল।

এর মধ্যেই মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পের সঙ্গে বিরাট কোহালির তুলনা করে ফের বিতর্কের বোমা ফাটায় অসি মিডিয়া। আর তাতেই চটেছেন অমিতাভ বচ্চন। ব্যস্ত সিডিউল সত্ত্বেও ক্রিকেট নিয়ে তাঁর উৎসাহের অন্ত নেই। ক্রিকেটের খুঁটিনাটি নিয়ে রীতিমতো ওয়াকিবহাল তিনি। এ বার অসিদের একহাত নিতেও ছাড়লেন না তিনি। হিন্দুস্তান টাইমস।

Be the first to comment on "কোহলির পক্ষে যা বললেন অমিতাভ বচ্চন"

Leave a comment

Your email address will not be published.


*