কেন কারাণ জোহারের সিনেমার প্রযোজনা থেকে সরে এলেন সালমান?

করণ জোহর-এর পরবর্তী সিনেমার প্রযোজকের পদ থেখে সরে এলেন সালমান খান। অনেকেই বলছেন সালমান এমনটা করেছেন কাছের বন্ধু অজয় দেবগনের কথায়।
কিছুদিন আগেই যখন করণ পরিচালিত সিনেমা ‘ব্যাটল অফ সারাগারাহি’র প্রযোজক হিসেবে সালমান এবং অভিনেতা হিসেবে অক্ষয় কুমার-এর নাম ঘোষণা করা হয়, ভক্তরা দারুণ খুশি হয়েছিলেন এই তিন মহাতারকার মিলন নিয়ে। কিন্তু অজয় দেবগনের একটি চিঠি ভেস্তে দিল সব।

অজয় দেবগণ নিজেও ‘সন্স অফ সরদার : ব্যাটল অফ সারাগারাহি’ নামের একটি সিনেমা তৈরি করতে যাচ্ছেন, যার বিষয়বস্তু ১৮৯৭ সালে শিখ সৈন্যদের সঙ্গে আফগানদের যুদ্ধ নিয়ে। হাবিলদার ইশার সিং-এর নেতৃত্বে ওই যুদ্ধে ১০ হাজার আফগান সেনাদের প্রতিরোধ করতে ঝাঁপিয়ে পড়ে মাত্র ২১ জন শিখ সৈন্য। করণ জোহর-এর সিনেমাটিও একই ঐতিহাসিক ঘটনা অবলম্বনে তৈরি হবে।

করণ জোহর-এর সঙ্গে অনেকদিন ধরেই সম্পর্ক খারাপ অজয় দেবগনের। এমনকী এই দুই তারকার শত্রুতার জের ধরে অজয়-এর স্ত্রী কাজল-এর সঙ্গে দীর্ঘদিনের বন্ধুত্বে ভাটা পড়ে বলেও দাবি করেছেন করণ।

সেই শত্রুতার জের ধরেই সালমানকে এই প্রকল্প থেকে সরে আসার আহ্বান জানিয়ে একটি খোলা চিঠি লেখেন অজয়। সেটি পড়েই নাকি সালমান সিদ্ধান্ত নিয়েছেন করণ জোহর-এর সিনেমা থেকে সরে আসার, এমনটাই বলছে ইন্ডিয়ান এক্সপ্রেস।

বিষয়টি নিয়ে অবশ্য এখনই কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি কোনো পক্ষ থেকে।

Be the first to comment on "কেন কারাণ জোহারের সিনেমার প্রযোজনা থেকে সরে এলেন সালমান?"

Leave a comment

Your email address will not be published.


*