কপিলের শো ছাড়ছেন শিল্পীরা!

কমেডিয়ান কপিল শর্মা ও সুনীলকে নিয়ে জল কম ঘোলা হয়নি। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যেই ক্ষমা চেয়েছিলেন কপিল। সুনীল গ্রোভারকে ট্যাগ করে লিখেছিলেন, তার ভুল হয়েছে। কিন্তু তাতে বোধহয় মন গলেনি সুনীলের।

বিমানে কপিলের মারধরের বদলা নিয়ে এবার ‘দ্য কপিল শর্মা’ শো বয়কট করার সিদ্ধান্ত নিলেন ‘ডক্টর গুলাটি’ ওরফে সুনীল। এমনকি এই শো থেকে নাকি বেরিয়ে আসার সিদ্ধান্তও নিয়েছেন তিনি।

তবে সুনীল একা নন, তার সঙ্গে অভিনেতা আলি আসগর, চন্দন প্রভাকরের মতো শিল্পীরা ওই শো থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গেছে। ওই শো’র সঙ্গে জড়িত এক ব্যক্তি বলেন, ‘সুনীলের সঙ্গে আলি ও চন্দনও শো ছেড়ে দিয়েছেন। তাদের জায়গায় সুনীল পাল, রাজু শ্রীবাস্তব এবং এহসান কুরেশিকে রাজি করানো হয়েছে। ওই জায়গায় দেখা যাবে এই নতুন অভিনেতাদের।’

সুনীল আর কপিলের সঙ্গে কাজ করতে রাজি নন। সে কারণেই এই শো থেকে বেরিয়ে গেলেন তিনি। কপিলের সেদিনের আচরণ আলি ও চন্দনের কাছেও খুব আপত্তিকর মনে হয়েছে। এ কারণেই তারাও শো থেকে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

জানা গেছে, বিমানের মধ্যেই শো’র বাকিদেরও হুমকি দেন কপিল। তিনি নাকি বলেছিলেন, চাইলেই যে কারও ক্যারিয়ার শেষ করে দিতে পারেন তিনি। মেলবোর্ন থেকে মুম্বাই ফেরার সময় বিমানের মধ্যে সুনীল গ্রোভারের প্রতি অভব্য আচরণের জন্য আপাতত প্রশ্নের মুখে ‘দ্য কপিল শর্মা’ শো। তবে শো ছেড়ে দেয়া নিয়ে এখন পর্যন্ত প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি এই অভিনেতা।

Be the first to comment on "কপিলের শো ছাড়ছেন শিল্পীরা!"

Leave a Reply