ওয়েস্ট ইন্ডিজ সফর নিয়ে যা বললেন তাইজুল ইসলাম!!

বাংলাদেশ জাতীয় দলের পরবর্তী সফর ওয়েস্ট ইন্ডিজে। আর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট জয়ের সংকল্প করেছেন বাংলাদেশের স্পিনার তাইজুল ইসলাম। গেলবার ক্যারিবীয় সফরের তুলনায় এবারের সফরে বাংলাদেশ ক্রিকেট দলকে এগিয়ে রেখেছেন তিনি।

এর আগে ২০১৪ সালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট অভিষেকেই ঝলক দেখিয়েছেন তাইজুল। অভিষেকেই ৫ উইকেট শিকার করেছিলেন নাটোরের এই লেফ্ট আর্ম অর্থোডক্স। একাই যেনো ক্যারিবিয়ান ব্যাটিং দৈত্য বধ করেছেন স্পিন ঘূর্ণিতে।

এদিকে চার বছর পর আবারো ওয়েস্ট ইন্ডিজ সফর। কিন্তু তাইজুল ২০১৪ সালে বাংলাদেশ দলের টানা হার দেখেছেন। তবে এবারের প্রেক্ষাপট ভিন্ন। আর তাই ক্যারিবীয়দের হুঁশিয়ারি বার্তা দিয়ে রাখলেন তিনি।

তাইজুল বলেন,’একসময় আমাদের হয়তো বাউন্সি উইকেটে খেলতে বা কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে বেশ কঠিন হতো। তবে এখন কিন্তু আমরা অনেকটা এগিয়ে আছি। আর ওয়েস্ট ইন্ডিজ সফরে আমরা ভালো করবো। তবে হয়তো ড্র হতে পারে। আর সবাই যদি ভালো করতে পারে তবে সিরিজটি জিততেও পারি।’

তবে ফর্মে থাকার পরেও, কোন এক অজানা কারণে ওয়ানডে দলে সুযোগ মিলছে না তাইজুল ইসলামের। কিন্তু নিজের ওয়ানডে অভিষেক ম্যাচেই গড়েছিলেন হ্যাটট্রিক। তবে আরাফাত সানির জায়গায় নির্বাচকদের সেরা পছন্দ হতে পারে অভিজ্ঞ তাইজুল।

Be the first to comment on "ওয়েস্ট ইন্ডিজ সফর নিয়ে যা বললেন তাইজুল ইসলাম!!"

Leave a Reply