এশিয়া কাপের বিতর্কিত আউটে জল ঢেলে দিলেন লিটন!!

সম্প্রতি কিছুদিন আগে শেষ হওয়া এশিয়া কাপ ফাইনালে বাংলাদেশের ওপেনার লিটন দাসের আউট নিয়ে বিতর্ক কম হয়নি। নিজের ক্যারিয়ারের প্রথম আন্তর্জাতিক ম্যাচে সেঞ্চুরির পর ১২১ রানের মাথায় আচমকাই কুলদীপ যাদবের বলে ক্রিজ ছে়ড়ে এগিয়ে যান লিটন। এবং তাঁকে স্টাম্পড করেন ভারতের উইকেট-কিপার মহেন্দ্র সিংহ ধোনি।

তারপে মাঠের আম্পায়ার খালি চোখে বুঝতে না পেরে থার্ড আম্পায়ার এর পরামর্শ চান। তারপর প্রায় ৩ মিনিট সময় নিয়ে বিভিন্ন এঙ্গেলে দেখে থার্ড আম্পায়ার আউট দুয়ে দেন। কিন্তু টিভি স্ক্রিনে দেখা যায় ক্রিজের দাগে পা ছিল লিটনের এবং সেই দাগ তিনি পেরোননি।

আর এমন বিতর্কিত আউটে বাংলাদেশ গণমাধ্যমে ও সোশ্যাল মিডিয়াতে এবং বাংলাদেশি সমর্থকদের মধ্যে তোলপাড় শুরু হয় এবং বিতর্কিত হয়। তবে সেই বিতর্কিত আউট নিয়ে এতদিন চুপ ছিলেন লিটন দাস। কিন্তু এবার মুখ খুললেন তিনি।

বর্তমানে বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজকে সামনে রেখে মিরপুরে প্রস্তুতি ও অনুশীলন করছে বাংলাদেশ দল। এরই মধ্যে অনুশীলনের দ্বিতীয় দিনে সাংবাদিকদের বৈঠকে হাজির লিটন দাস। এবং সেই বিতর্কিত আউট সম্পর্কে তারকাছে জানতে চাইলে তিনি বলেন,‘‘আরেকটু খেলতে পারলে হয়তো ভালই হত। তাছাড়া শুধু দলের জন্য নয়,নিজের জন্যও বটে। তবে আউট নিয়ে আমার আর কিছু বলার নেই। কারণ আম্পায়ার যেহেতু আউট দিয়েছেন, সেহেতু হয়তো সেটা আউটই।’’

তাই বলা যেতেই পারে নিজের বিতর্কিত আউটে জল ঢেলে দিলেন স্বয়ং নিজেই তিনি।

Be the first to comment on "এশিয়া কাপের বিতর্কিত আউটে জল ঢেলে দিলেন লিটন!!"

Leave a Reply