এশিয়াকাপের প্রথম ম্যাচে টাইগারদের চূড়ান্ত একাদশ!!

আগামী ১৫ সেপ্টেম্বর থেকে আরব আমিরাতে শুরু হচ্ছে এশিয়ার সবচেয়ে বড় ক্রিকেট টুর্নামেন্ট ‘এশিয়া কাপ‘। আর এবারের এশিয়াকাপে দুইটি গ্রুপে বভক্ত হয়ে অংশগ্রহণ করবে মোট ৬ টি দেশ। আর আগামী ২০১৯ সালে ওয়ানডে বিশ্বকাপ থেকে এবারের এশিয়া কাপ হবে ওয়ানডে ফরম্যাটে।

এশিয়ার বড় এই টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে টাইগারদের প্রতিপক্ষ শ্রীলঙ্কা। এর আগে গত তিন আসরে দুইবার ফাইনালে উঠেও শিরোপার স্বাদ নেয়া হয়নি টাইগারদের। এবং সর্বশেষ আসরে নিজেদের মাঠে ভারতের কাছে হেরে শিরোপা বঞ্চিত হয় বাংলাদেশ। আর এবার আরব আমিরাত যাচ্ছে শিরোপার টার্গেট বাংলাদেশ ক্রিকেট দল।

এশিয়া কাপের প্রথম ম্যাচে টাইগারদের প্রথম ম্যাচে তামিম, মুশফিক, মাশরাফি, সাকিব ও মাহমুদউল্লাহ- এই পাঁচ নাম টাইগার একাদশের নিয়মিত মুখ। সেই সঙ্গে মুস্তাফিজও খেলছেন তা নিশ্চিত। তবে সাকিবের ফিটনেট নিয়ে ঝামেলা থাকলেও বিসিবি সূত্রে ও কোচ এর সূত্রে জানা যায় সাবিক থাকছে সেরা একাদশে।

টাইগারদের সম্ভাব্য সেরা একাদশঃমাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, আরিফুল হক, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন সৈকত/মমিনুল হক, মেহেদি হাসান মিরাজ/নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান।

Be the first to comment on "এশিয়াকাপের প্রথম ম্যাচে টাইগারদের চূড়ান্ত একাদশ!!"

Leave a Reply