এমা থম্পসনকে অভিসারে ডেকেছিলেন ট্রাম্প!

হলিউড তারকা ক্রিস্টেন স্টুয়ার্টের পর এবারে ব্রিটিশ অভিনেত্রী এমা থম্পসন জানালেন তাকে ঘিরে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প-এর অনুরাগের কথা!

‘দ্য রিমেনইস অফ দ্য ডে’, ‘ইন দ্যা নেইম অফ দ্যা ফাদার’, ‘এঞ্জেলস ইন আমেরিকা’ সহ অনেক আলোচিত সিনেমার অভিনেত্রী এমা থম্পসন। বলিষ্ঠ চরিত্রে অভিনয়ের প্রসংসিত এ অভিনেত্রী সম্প্রতি এক সাক্ষাতকারে জানিয়েছেন, অভিসারে যাওয়ার জন্য তাকে ডেকেছিলেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প!

পিপল ম্যাগাজিন জানায়, এক সুইডিস টিভি চ্যানেলকে দেয়া সাক্ষাতকারে এমা থম্পসন বলেন, “১৯৯৮ সালে তখন আমার সদ্য বিচ্ছেদ হয়েছে। সে সময় জন ট্রাভোল্টার বিপরীতে ‘প্রাইমারি কালারস’ সিনেমার শুটিং করছিলাম। এমন সময় ট্রাম্প আমাকে ফোন করেন এবং জানান ট্রাম্পের রিয়েল এস্টেট প্রতিষ্ঠানের ‘ট্রাম্প টাওয়ার্স’-এ কোনো বাড়ি লাগবে কিনা আমার!”

অস্কারজয়ী এই অভিনেত্রী আরও বলেন, “ট্রাম্পের এ আকস্মিক ফোন পেয়ে আমি বেশ বিস্মিত হয়ে পড়ি। পরে আমি বুঝতে সে আসলে অন্য কারণে ফোন করেছিলো আমাকে। ট্রাম্প টাওয়ারে বাড়ি লাগবে না জানিয়ে দেয়ার পর তিনি আমাকে ডিনারে যাবার জন্য প্রস্তাব দেন।”

তবে সে সময় ট্রাম্পের এ প্রস্তাব ফিরিয়ে দেন এমা। তিনি বলেন, “আমি এ বিষয়ে ভেবে দেখবো, ফোন করার জন্য আপনাকে ধন্যবাদ।”

এ সময় অনুষ্ঠানের উপস্থাপকিাকে মজা করে বলতে শোনা যায়, “ট্রাম্পের সে আবেদনে সাড়া দিলে হয়ত আজ আপনি যুক্তরাষ্ট্রের ফার্স্ট লেডি থাকতেন!”

উত্তরে ‘বিউটি এ্যান্ড দ্য বিস্ট’ খ্যাত এ অভিনেত্রী মজা করে বলেন, “আসলেই! ভুল হয়ে গেছে!”

Be the first to comment on "এমা থম্পসনকে অভিসারে ডেকেছিলেন ট্রাম্প!"

Leave a Reply