এই জাহাজে পুরুষ নিষিদ্ধ 

পৃথিবীর সব থেকে বিলাসবহুল সামুদ্রিক জাহাজ শুধুমাত্র মহিলাদের জন্য। এখানে পুরুষের প্রবেশ সম্পূর্ণ নিষেধ। এই জাহাজের প্রতিটি ডিজাইন মিস লিদিয়া বারসানি মহিলাদের মনের ভাব চিন্তা করে ডিজাইন করেছেন। এই জাহাজটির নাম “লা বেললে” রাখা হয়েছে যার অর্থ “সৌন্দর্য”।

https://www.bdnow24.com/category/আজব-দুনিয়া/
জাহাজের কিছু বিলাসবহুল দিক আপনাদের জন্য তুলে ধরা হল-

১। মহিলাদের জন্য আকর্ষণীয় করে তুলতে এর ভিতর ক্রিস্টাল, স্বর্ন, ফুল এবং পোষা প্রানি যেমন: বিড়াল, খরগোশ, কুকুর ইত্যাদি রাখা হয়েছে। এটি সম্পূর্ণ সাদা এবং সোনালি রং এর তৈরি। এটির দৈর্ঘ্য ২৬২ ফিট।

২। জাহাজের মাস্টার কেবিন এ ১টি বড় সাইজের ডাবল বিছানা আছে। এটি কোন দুর্বল হার্ট এর মানুষের জন্য তৈরি করা হয়নি। এর ভিতরের ফার্নিচারগুলো স্বর্ন দ্বারা মোজাইক করা, মুক্তা ও বিভিন্ন রং এর পাথর দ্বারা ডিজাইন করা। জাহাজের কিনারা গুলো নরম ও সুন্দর লাইন ও ঢেউ দিয়ে ডিজাইন করা যাতে সাদা রং টাই বেশি দেয়া হয়েছে। এতে অনেক কাচ ও ক্রিস্টাল ব্যবহার করা হয়েছে।

৩। সম্পূর্ণ জাহাজটিই বারসানি রোমান্টিক ও গরম ভাব বজায় রেখে তৈরি করেছেন। ভিতরের সম্পূর্ণ ডিজাইনে সাদা, সোনালি ও ধূসর রং ব্যবহার করা হয়েছে। ভিতরের সকল আসবাবপত্র প্রচুর ঐশ্বর্য ও আরামদায়ক ভাবে তৈরি করা হয়েছে।

৪। জাহাজের ভিতর ৬ টি কেবিন এর ব্যবস্থা করা আছে। যেখানে ১২জন অতিথি থাকতে পারে। তাছাড়া কখনো বোরিং লাগলে আপনি এর ছাঁদ এ, ডাইনিং এ, বসার ঘর এ থাকতে পারেন। তাছাড়া সেখানে গান এর ও সুব্যবস্থা করা আছে।

৫। জাহাজের ভিতর ১টি স্পা তৈরি করা আছে। তাছাড়া সময় কাটানোর জন্য এখানে পুল, পার্লার, ডিসকো ক্লাব, সিনেমা হল ইত্যাদির ব্যবস্থা করা হয়েছে। লাক্সারি ডিজাইনার মিস বারসানির মতে “জাহাজটির সম্পূর্ণ ডিজাইন লাক্সারিভাবে এবং মডার্নভাবে করা হয়েছে”।

৬। জাহাজটির বাহিরেও গোসল করার ব্যবস্থা করা আছে। কেও যদি চায় সূর্যস্নান এবং সামুদ্রিক দৃশ্যও দেখতে পারেন। জাহাজটির উপরে ১টি সোনালি বর্ণের হেলিকপ্টার রয়েছে। এটি দেখলে প্রাকৃতিক মনে হয়। এর ভিতরের সরঞ্জামগুলো সব এ নতুন মডেল এর তৈরি। এর প্রতিটি জিনিসই নতুন করে তৈরি। যা আপনাকে প্রতি মুহূর্তে আনন্দ দিবে

Be the first to comment on "এই জাহাজে পুরুষ নিষিদ্ধ "

Leave a Reply