উইন্ডিজ সফরে সুখবর দিলেন মাশরাফি….

মাশরাফি বিন মুর্তজা এর নেতৃত্বে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আগামী ২২ জুলাই থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। কিন্তু মাশরাফির এই সিরিজে খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছিল কারণ তার সহধর্মিনী সুমনা হক হঠাৎ অসুস্থ হয়ে পড়েছিল।

জানা গত দুই সপ্তাহ যাবত জ্বরে ভুগছিলেন তিনি যার কারণে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিন দিন। যার ফলে স্ত্রীকে নিয়ে হাসপাতালে ব্যস্ত সময় পার করায় এক সপ্তাহ ধরে অনুশীলন করতে পারেননি টাইগার ওয়ানডে দলের দলপতি মাশরাফি।

এদিকে বাংলাদেশ দলের জন্য সুখবর হিসেবে জানা যায় কয়েকদিন অ্যাপোলো হাসপাতালে চিকিৎসা শেষে এখন কিছুটা সুস্থ হয়ে উঠছেন মাশরাফির সহধর্মিনী। যার ফলে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় ও শেষ টেস্ট চলাকালীন ক্যারিবীয় দ্বীপের উদ্দেশ্যে রওয়ানা করবেন তিনি।
বাংলাদেশ ওয়ানডে দল: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান, তামিম ইকবাল, এনামুল হক বিজয়, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, নাজমুল হোসেন শান্ত, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল ইসলাম অপু, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আবু জায়েদ রাহী, আবু হায়দার রনি।

Be the first to comment on "উইন্ডিজ সফরে সুখবর দিলেন মাশরাফি…."

Leave a Reply