ইমরান হাশমির জনপ্রিয় পাঁচ চরিত্র

২৪ মার্চ ৩৮ বছরে পা রাখলেন ইমরান হাশমি। বলিউডের অন্যতম আবেদনময় তারকা হিসেবে পরিচিত এ অভিনেতার ঝুলিতে রয়েছে বেশ জনপ্রিয় সিনেমা। জন্মদিনে জেনে নিন এ তারকার সেরা পাঁচ চরিত্রের কথা।

১. দ্য ডার্টি পিকচার:

২০১১ সালের জনপ্রিয় সিনেমা ‘ডার্টি পিকচার’-এ বিদ্যা বালনের বিপরীতে অভিনয় করে দর্শকের দৃষ্টি কাড়েন তিনি। এ ছবিতে আব্রাহাম নামে এক প্রতারক পরিচালকের ভূমিকায় অনবদ্য অভিনয়ের মাধ্যমে নিজের প্রতিভার স্বাক্ষর রাখেন এ তারকা।

২. ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই:

২০১০ সালের এই গ্যাংস্টার থ্রিলারে মাফিয়া নেতা দাউদ ইব্রাহিমের ছায়া চরিত্রে অভিনয় করে প্রশংসিত হন তিনি। এতে প্রধান চরিত্রে অজয় দেবগনকে দেখা গেলেও তাকে ছাপিয়ে জনপ্রিয় হয়ে ওঠে ইমরান হাশমি অভিনীত শোয়েব খান চরিত্রটি।

৩. দিল তো বাচ্চা হ্যায় জি:

রোমান্টি কমেডি এই ছবিতে একজন প্লেবয় পুরুষের চরিত্রে অভিনয় করেন হাশমি। তার অভিনীত অভয় সুরি চরিত্রটির জন্য প্রশংসিত হন এ তারকা। এই ছবির মাধ্যমে সিরিয়াস চরিত্রের বাইরে এসে হালকা ও মজার চরিত্রে তার মুন্সিয়ানার পরিচয় দেন ইমরান হাশমি।

৪. গ্যাংস্টার:

রোমান্টিক ক্রাইম ঘরানার এই সিনেমায় কঙ্গনা রানাউতের বিপরীতে ইমরানের দুর্দান্ত অভিনয় আজও মনে দাগ কাটে দর্শকের। এ ছবিতে ছদ্মবেশী এক গোয়েন্দা চরিত্রে অভিনয় করে নিজের অভিনয় দক্ষতার প্রমাণ রেখেছেন এই তারকা।

৫. মার্ডার:

মার্ডার সিনেমার আবেদনময় চরিত্রের মাধ্যমে প্রথম সবার দৃষ্টি কাড়েন ইমরান হাশমি। মার্ডার ও এর সিকুয়ালগুলোতে এই তারকার যৌনাবেদনময় পর্দা উপস্থিতি ও চুম্বনদৃশ্যগুলোর কারণে ‘সিরিয়াল কিসার’ উপাধি পান তিনি!

Be the first to comment on "ইমরান হাশমির জনপ্রিয় পাঁচ চরিত্র"

Leave a Reply