আসুন জেনে নেওয়া যাক অভিনেত্রী কাজল আগারওয়াল সম্পর্কে

#কাজল_আগারওয়াল

বলিউডের মাধুরিকে দেখলে এখনো চিরসবুজ মনে হয়। বয়স তাকে বয়সের মত করে ছুতে পারে নি। এখনো দেখলে ভাল লাগে তাকে। কাজল আগারওয়ালকেও তেমনই মনে হয় আমার কাছে।দক্ষিণী মুভিতে তার নিয়মিত উপস্থিতির সাথে সাথে বলিউডেও ব্যাপক জনপ্রিয় তার গ্ল্যামারের জন্য। আমি নিজে তার ক্রাশ খাইসি #মাগাধীরা দেখার পর। চাহনি আহ! তাহার হাসি!  তাহার ভেংচি! 😜  তাহার অভিনয়।  সব মিলিয়ে ভালরকমের ভাল লাগে তাকে। যদিও তাকে আমি প্রথমে দেখি মাগাধিরাতে কিন্তু নিজের অজান্তেই তাকে আমি প্রথম দেখি ঐশ্বরিয়া এবং বিবেক অভিনীত কিউ! হো গায়া না ছবিতে। আমি তখন চিনতামই না। সেটাই তার প্রথম ছবি।  এই ছবিতে সাইড রোল ছিল তার। তারপর ২০০৭ সালে তেলেগু লক্ষী কালিয়ানাম ছবির মাধ্যমে দক্ষিণী ছবিতে নিজেকে প্রথম মুখ্য চরিত্রে আত্মপ্রকাশ ঘটান।

কিন্তু মূলত তার ক্যারিয়ারের মোড় ঘুরে যায় ২০০৯ সালে করা মাগাধীরা মুভিত মাধ্যমে। এই মুভি যেরকম ব্যবসা সফল হয় তার সাথে সাথে এই ছবির জন্য তিনি শ্রেষ্ট তেলেগু অভিনেত্রী হিসেবে ফিল্মফেয়ার এওয়ার্ড এ মনোনীত হন।তার পর তাকে আর পিছে ফিরতে হয়নি একে একে  ডার্লিং,বৃন্দাভানাম,মিঃ পারফেক্ট,মারি,টেমপার,থুপাক্কি, বিজনেসম্যান, নায়ক,বাদশাহ,ইয়েভেডু,আরিয়া-২ সহ বেশ কিছু ছবি করেন যা তাকে খ্যাতি এনে দেয়। বলিউডে আবার এসেছিলেন ২০১১ সালের সিংহামের মাধ্যমে। পরবর্তীতে ২০১৩ সালে স্পেশাল ২৬ এও অভিনয় করেন। বর্তমানে তিনি ব্যস্ত তামিল ও তেলেগু মুভি নিয়েই তার আপকামিং মুভিগুলোর নাম হলো ভিভেগাম,ভিজয় ৬১।

১৯৮৫ সালের আজকের দিনেই এই অভিনেত্রী জন্মগ্রহণ করেন। তিনি ভারতের মুম্বাইয়ে জন্মগ্রহন করেন। ৩২ বছর হয়ে গেলেও এখনো তাকে অনেক সজীব দেখায়। ভাল থাকুক আর আরও ভাল ভাল ছবি উপস্থাপন করুক আমাদের মাঝে।

#শুভ_জন্মদিন

😍😍😍

লিখেছেন:Joyanta Kumar Das

Be the first to comment on "আসুন জেনে নেওয়া যাক অভিনেত্রী কাজল আগারওয়াল সম্পর্কে"

Leave a Reply