আবারও নিউজিল্যান্ডের সেরা ক্রিকেটারের পুরস্কার পেলেন উইলিয়ামসন

https://www.bdnow24.com/category/খেলাধুলা/

পারফরম্যান্সে, নেতৃত্বে, পরিচিতি আর ভাবমূর্তিতে তিনি ক্রমেই হয়ে উঠছেন নিউ জিল্যান্ড ক্রিকেটের মুখ। পুরস্কারটিও তাই তার নামের পাশেই সবচেয়ে বেশি মানায়। টানা দ্বিতীয়বার নিউ জিল্যান্ডের বর্ষসেরা ক্রিকেটারের পুরস্কার স্যার রিচার্ড হ্যাডলি মেডেল জিতেছেন কেন উইলিয়ামসন।

পুরস্কারের জন্য বিবেচিত সময়ে ৫৯.৯৪ গড়ে ১ হাজার ৭৯ রান করেছেন উইলিয়ামসন। ক্রিকেট ইতিহাসের সর্বকনিষ্ঠ ব্যটসম্যান হিসেবে গড়েছেন ৯টি টেস্ট খেলুড়ে দেশের বিপক্ষেই সেঞ্চুরির কীর্তি।

কদিন আগেই কিউই অধিনায়ক গড়েন দেশের হয়ে দ্রুততম ৫ হাজার রানের রেকর্ড। স্পর্শ করেন দেশের সবচেয়ে বেশি সেঞ্চুরির রেকর্ড। আইসিসির টেস্ট ব্যাটসম্যানদের র্যাঙ্কিংয়ে এখন তিনি দুইয়ে।

উইলিয়ামসন বিবেচ্য সময়ে ওয়ানডেতে ৪০.৮৮ গড়ে করেছেন ৬৯৫ রান। ব্যাটসম্যান হিসেবে তার পূর্ণতার প্রমাণ দিতেই যেন জিতছেন বর্ষসেরা টি-টোয়েন্টি ক্রিকেটারের পুরস্কারও। একই সঙ্গে জিতেছেন দেশের প্রথম শ্রেণির ক্রিকেটে বর্ষসেরা ব্যাটসম্যানের পুরস্কারও।​

বর্ষসেরা টেস্ট ক্রিকেটারের খেতাব জিতেছেন নিল ওয়াগনার। ১৩ টেস্টে বাঁহাতি পেসার নিয়েছেন ৫৬ উইকেট। পাশাপাশি প্রথম শ্রেণির ক্রিকেটের সেরা বোলারও তিনিই।

বর্ষসেরা ওয়ানডে ক্রিকেটার মার্টিন গাপটিল। কিছুদিন আগে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ১৮০ রানের অসাধারণ ইনিংস খেলা ওপেনার ৪৭.৫০ গড়ে করেছেন ৫৭০ রান

Be the first to comment on "আবারও নিউজিল্যান্ডের সেরা ক্রিকেটারের পুরস্কার পেলেন উইলিয়ামসন"

Leave a Reply