আতলেতিকোতেই থাকছেন গ্রিজম্যান

https://www.bdnow24.com/category/খেলাধুলা/

অঁতোয়ান গ্রিজমানের দল-বদলের সম্ভাবনা নিয়ে গুঞ্জন চলছে অনেকদিন ধরে। ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেওয়ার সম্ভাবনা উড়িয়ে দেননি ফরাসি এই ফরোয়ার্ড নিজেও। তবে জানিয়েছেন, আতলেতিকো মাদ্রিদে থেকে যাওয়ার সম্ভাবনা আরও বেশি।

গণমাধ্যমের খবর অনুযায়ী ২৬ বছর বয়সী এই ফরোয়ার্ডকে দলে টানতে নয় কোটি ৮০ লাখ ইউরোর প্রস্তাব দিতে পারে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ইউনাইটেড। রিয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার সিটি, চেলসি ও বার্সেলোনাও তাকে কিনতে আগ্রহী বলে গুঞ্জন আছে।

বরাবরের মতো গত সপ্তাহেও গ্রিজমান জানান, আতলেতিকোয় সুখে আছেন তিনি। কিন্তু সোমবার ফরাসি টিভির এক অনুষ্ঠানে গ্রিজমান বলেন, “মনে হয়, আগামী দুই সপ্তাহের মধ্যে আমি (আমার ভবিষ্যৎ) নিয়ে সিদ্ধান্ত নিব।”

ইউনাইটেডে তার যাওয়ার সম্ভাবনা কতটুকু? প্রশ্নের জবাবে গ্রিজমান বলেন, ‘১০ এ ৬’। অবশ্য এই হিসেবে আতলেতিকোয় থেকে যাওয়ার সম্ভাবনা বেশিই বলেছেন তিনি, ‘১০ এ ৭’।

২০১৪ সালে অভিষেকের পর থেকে এখন পর্যন্ত জাতীয় দলের হয়ে ৪১টি ম্যাচ খেলেছেন গ্রিজমান। এ মৌসুমে আতলেতিকো হয়ে ২৬টি গোল করেছেন তিনি। তার দল তৃতীয় স্থানে থেকে লা লিগা শেষ করেছে।

গতবারের বর্ষসেরা ফুটবলার হওয়ার দৌড়ে ক্রিস্তিয়ানো রোনালদো ও লিওনেল মেসির পেছনে থেকে তৃতীয় হওয়া গ্রিজমানের আতলেতিকোয় ‘রিলিজ ক্লজ’ ১০ কোটি ইউরো।

Be the first to comment on "আতলেতিকোতেই থাকছেন গ্রিজম্যান"

Leave a Reply