আগুনের মুখে পড়েছিলেন অদিতি রাও !

বেশ কয়েকদিন ধরে বলিউডে চলছে শনির দশা। একের পর এক তারকারা আহত হচ্ছেন। এই যেমন সিলিং ভেঙে আহত হতে হতে বেঁচে গেলেন শাহরুখ খান। আর সেদিন তো সানি লিওনও বিপদের মুখ থেকে ফিরলেন। এবার পালা অদিতি রাও হায়দারির। আগুনের কবল থেকে প্রাণে বাঁচলেন এই বলিউড অভিনেত্রী।

মুম্বাইয়ের আর.কে স্টুডিওতে বিয়ের গানের দৃশ্যের শুটিং চলছিল সঞ্জয় দত্তের নতুন ছবি ‘ভূমি’র সেটে। ৩০০-র ও বেশি মানুষ উপস্থিত ছিলেন ওই সময়। আর তখনই ঘটল বিপদ। হঠাৎ আগুন লেগে গেল সেটে। কোনোক্রমে বিপদ থেকে বেঁচেছেন অদিতি। তবে এই ঘটনায় কেউ আহত হননি। শুটিং বন্ধ থাকার তিন-চার ঘণ্টা পর আবার কাজ শুরু হয়।

অদিতি এই ঘটনায় বলেন, ‘আমরা কোরিওগ্রাফার গণেশ আচারিয়ার সঙ্গে একটি নাচের শুটিং করছিলাম। বিয়ের গানের সঙ্গে নাচ। কাস্ট, ক্রিউ, ডান্সার মিলিয়ে প্রায় ৩০০ লোক সে সময় সেটে ছিলেন। হঠাৎ-ই শর্ট সার্কিট থেকে আগুন লেগে যায়।’

উমাঙ্গ কুমার পরিচালিত এই ছবিতে বাবা-মেয়ের সম্পর্কের রসায়ন নিয়ে। যেখানে বাবা আর মেয়ের মধ্যে সম্পর্ককে প্রেক্ষাপট করে তুলে ধরা হয়েছে। ছবিতে বাবার ভূমিকায় অভিনয় করছেন সঞ্জয় দত্ত এবং মেয়ের ভূমিকায় অদিতি রাও হায়দারি। সবকিছু ঠিক থাকলে আগামী ২২ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘ভূমি’।

Be the first to comment on "আগুনের মুখে পড়েছিলেন অদিতি রাও !"

Leave a comment

Your email address will not be published.


*