অসুস্থ স্বামীকে দেখতে গেলেন অপু

স্বামী হাসপাতালে জেনে স্ত্রীর পক্ষে স্বাভাবিক থাকা সম্ভব? বেশ কয়েক বছর ধরে বিয়ে নিয়ে লুকোচুরির দুই জনের সম্পর্ক জানাজানি হয়েছে। অপু সব ফাঁস করে দেয়ার পরদিন সব স্বীকার করেছেন শাকিব খানও। এর মধ্যেই অপু হঠাৎ খবর পান শাকিবের অসুস্থতার। আর এতে সব কাজ থামিয়ে হাসপাতালে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

এসব নিয়ে কথা হয়েছে অপু বিশ্বাসের। তিনি বলেন, ‘শাকিব খান বুকে ও ঘাড়ে ব্যথা অনুভব করছিলেন। এ জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

আপনি এখন কোথায়?-জানতে চাইলে অপু বলেন, ‘কাল পয়লা বৈশাখ। তাই বাবুর কিছু কেনা-কাটার জন্য আমি এখন গুলশান-১ এ। রাস্তায় অনেক জ্যাম, বাসায় গিয়ে এগুলো রেখে আমি হাসপাতালে যাব।’

২০০৬ সালে বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় জুটি শাকিব আর অপু। সিনেমার মতো বাস্তব জীবনেও দুই জন মন দেয়া নেয়া করেছেন-এমন গুঞ্জন সেই সময় থেকেই।

গত সোমবার অপু তার সন্তানসমেত একটি সংবাদভিত্তিক টেলিভিশন চ্যানেল হাজির হন, জানান শিশুটির বাবা শাকিব খান। তিনি জানান, ২০০৮ সালে গোপনে তাদের বিয়ে হয়েছিল। কিন্তু শাকিবের ক্যারিয়ারের কথা ভেবে তিনি এতদিন গোপন রেখেছিলেন।

একই দিন বিভিন্ন গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে শাকিবও স্বীকার করেন তার পিতৃত্বের কথা। তবে তিনি দাবি করেন, সন্তানের বাবা তিনি, তবে অপু তার স্ত্রী নন। পরে অবশ্য এই অবস্থান থেকে সরে আসেন শাকিব।

মঙ্গলবার শাকিব খানও হাজির হন সংবাদভিত্তিক একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে। বলেন, অপু তার স্ত্রী। কিন্তু টেলিভিশনে এসে এভাবে সব বলার কারণে মেজাজ খারাপ হয়ে গিয়েছিল বলে তিনি প্রথমে অভিমানে বিয়ের কথা অস্বীকার করেছিলেন।

Be the first to comment on "অসুস্থ স্বামীকে দেখতে গেলেন অপু"

Leave a Reply