অপু বিশ্বাসের গোপন প্রেমিক বাপ্পী চৌধুরী ! 

অপু বিশ্বাসকে ডিভোর্স দেওয়ার অনেক গুলা কারনের মধ্যে একটি কারন হচ্ছে, একমাত্র সন্তান আব্রাম খান জয়কে তালাবদ্ধ রেখে তার বয়ফ্রেন্ড নিয়ে অপু কলকাতায় গেছেন।

কিন্তু কে সেই বয়ফ্রেন্ড তা নিয়ে মুখ খুলেননি শাকিব।

এর ই মধ্যে শোনা যাচ্ছে অপুর সাথে গোপনে প্রেম করছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। অনেকদিন ধরেই তারা হৃদয়ঘটিত সম্পর্কে জড়িয়েছেন।

সম্প্রতি চিকিৎসার নাম করে বাপ্পীর সঙ্গেই কলকাতায় বেড়াতে গিয়েছেন অপু। আর এই ব্যাপারে শাকিব খান বাপ্পীকেই সন্দেহ করছেন।

এই ব্যাপারে বাপ্পী বলেন, ‘হঠাৎ করেই কেন এই ডিভোর্সের সঙ্গে আমার নাম জড়ালো বুঝতেই পারছি না। গুঞ্জন নিয়ে আমার মাথাব্যাথা নেই। কারণ সিনেমা করতে এসে অনেকবারই প্রেমের গুঞ্জনের শিকার হয়েছি। কেউ কেউ আমার বিয়ের খবরও ছেপেছেন। তবে অপু বিশ্বাসের সঙ্গে আমার প্রেমের গুঞ্জন আমাকে লজ্জিত করেছে, বিব্রত করেছে। কারণ প্রথম কথা তিনি আমার সিনিয়র অভিনেতার স্ত্রী, দ্বিতীয়ত অপু বিশ্বাস নিজেও আমার সিনিয়র। আমি বেয়াদব নই। অপু বিশ্বাস আমার বোনের মতো। এখন পর্যন্ত যতোবার দেখা হয়েছে, কথা হয়েছে তাকে অপু দি বলেই সম্বোধন করেছি। তিনিও আমাকে ছোট ভাইয়ের মতো দেখেন। তার সঙ্গে প্রেম কীভাবে সম্ভব? তার সঙ্গে কলকাতায় লুকিয়ে বেড়াতে যাবারও কোনো মানে নেই। উনি যখন কলকাতায় তখন আমি ঢাকাতেই। এর অনেক প্রমাণ আছে। আমি তার ভাইয়ের মতো, তার আমন্ত্রণে জয়ের জন্মদিনে ছুটে গেছি। একটা মহল উদ্দেশ্যপ্রণোদিতভাবে এইসব কথা রটাচ্ছেন আমার ক্যারিয়ারকে প্রশ্নবিদ্ধ করতে।’

Be the first to comment on "অপু বিশ্বাসের গোপন প্রেমিক বাপ্পী চৌধুরী ! "

Leave a Reply