অক্ষয়ের ছবির নাম শুনেই একগাল হাসলেন মোদী!

বলিউড অভিনেতা অক্ষয় কুমারের পরবর্তী ছবির নাম ‘টয়লেট: এক প্রেম কথা’। এই উপলক্ষে দিল্লিতে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করলেন অক্ষয় কুমার। ‘স্বচ্ছ ভারত অভিযান’-এর উপর ভিত্তি করে তৈরি করা এই ছবির গল্পও তিনি মোদীকে শুনিয়েছেন বলে জানিয়েছেন অভিনেতা। আর ছবির নাম শুনে একগাল হাসি হেসে অক্ষয়কে শুভেচ্ছাও জানিয়েছেন প্রধানমন্ত্রী।

মোদীর সঙ্গে দেখা করে মুগ্ধ অক্ষয়ও। প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের সেই ছবি টুইটারে পোস্টও করেছেন খিলাড়ি কুমার। সম্প্রতি ‘রুস্তম’ ছবিতে অভিনয়ের জন্য জাতীয় পুরস্কার পেয়েছেন ৪৯ বছর বয়সী এই অভিনেতা।
বর্ষীয়ান অভিনেতা বিনোদ খন্নার মৃত্যুর পর গুরুদাসপুর লোকসভা আসনটি খালি রয়েছে। ওই আসনে বিজেপির প্রার্থী হিসেবে অক্ষয় কুমারের নামও উঠে আসছে। প্রধানমন্ত্রীর সঙ্গে তাঁর সাক্ষাৎ ঘিরে শুরু হয়েছে জল্পনা। যদিও ভোটে দাঁড়ানো নিয়ে তাঁদের মধ্যে কথা হয়েছে কি না তা জানা যায়নি।

তাঁর আসন্ন মুক্তিপ্রাপ্ত ছবি নিয়ে ইতিমধ্যেই প্রচার শুরু করে দিয়েছেন অক্ষয়। আগেই শোনা গিয়েছিল, এই ছবি নিয়ে গত এপ্রিল মাসে ভারত সরকারের সঙ্গে যোগাযোগ করেছিলেন তিনি। দেশটির বিভিন্ন অংশে টয়লেট তৈরি করে দেবেন বলেও জানিয়েছেন অক্ষয় নিজেই।

এই ছবির বিষয়বস্তু নিয়েও যথেষ্ট আশাবাদী নায়ক। তিনি বলেছেন, এ দেশে শৌচাগার নিয়ে বেশ সমস্যা রয়েছে। আর তা নিয়ে ছবি তৈরির ভাবনা আমার বেশ ভাল লেগেছিল। কাহিনি শুনেই আমি ছবিটিতে অভিনয় করার জন্য রাজি হয়ে যাই।

সূত্রঃ কালের কন্ঠ

Be the first to comment on "অক্ষয়ের ছবির নাম শুনেই একগাল হাসলেন মোদী!"

Leave a Reply